Header Ads

দিঘার সমুদ্র থেকে উঠল বিমানের যন্ত্রাংশ ধংসাবশেষ

মৎস্যজীবীদের জালে উঠল একটি জেট বিমানের ধংসাবশেষ

 

ফলে  দিঘায় বিকট  শব্দের  রহস্য জল্পনা আরও গভীর রহস্যের অতলে পৌঁছাল। সোমবার মৎস্যজীবীদের জালে উঠে আসে বিমানের ধংসাবশেষ। এর ফলে আরও বেশি আতঙ্কিত হয়ে পড়েছে স্থানীয় মানুষ। শনিবার দিঘায় কোন
বিমান থেকে এই  মিশাইলের বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে প্রাথমিক ধারনা করে এলাকার মানুষের। এটাই সেই দিনের  বিকট শব্দের মূল উৎস্য বলে জানিয়েছে স্থানীয় বাসিন্দারা।

তবে পাওয়া বিমানের যন্ত্রাংশ জেট বিমানের।বিমানের যন্ত্রাংশের শরীরে লেখা অনুযায়ী প্রস্তুত কারক ব্যাঙ্গালোরের  হিন্দুস্থান অ্যারোনটিক্স লিমিটেড ।প্রসঙ্গত ,এই সংস্থা মিসাইল প্রস্তুত করে না ।

 

 সোমবার দিঘা থেকে কিছু দূরে শংকরপুরে মৎস্যজীবিদের জালে উঠে এসেছে জেট বিমানের ধ্বংসাবশেষের টুকরো। সমূদ্র তট থেকে সামান্য কিছুটা দূরেই এই  টুকরো উদ্ধার হয়েছে বলে  জানিয়েছে মৎস্যজীবীরা। তবে এই নিয়ে পুলিশ প্রশাসন এখনো কিছু বলতে চাইছে না।  উল্লেখ্য শনিবার সকাল ১১-১৫টা নাগাদ পরপর দুটি ভয়াবহ বিস্ফোরণে কেঁপে ওঠে দিঘা  তাজপুর মন্দারমনির বিস্তীর্ণ এলাকা। এই বিস্ফোরণের পরেই মৃদু কম্পন অনুভুত হয় গোটা এলাকায়।  যার জেরে পর্যটক থেকে শুরু করে প্রশাসনের মধ্যেও আলোড়ন পড়ে ।



No comments