Header Ads

জয়ের হাত ধরে বাম তৃণমূলের শতাধিক সক্রিয় নেতা কর্মী যোগ দিল বিজেপিতে , তৃণমূলের মাঠ রাজনীতি নিয়ে মুখ্যমন্ত্রী ও যুবরাজকে নজিরবিহীন আক্রমণ করলেন জয়






বাঁকুড়া জেলার সারেঙ্গা জেলার জনসভা থেকে নজির বিহীন ভাবে তৃণমূলের সুপ্রিমো ও যুবরাজকে আক্রমণ করলেন  বিজেপি নেতা জয় বন্দোপাধ্যায়। অভিযোগ, শনিবার বিকেলে মিশন মাঠে জনসভা হওয়ার কথা থাকলেও তৃণমূলের দাপটে বিশপ মাঠ দেন নি। মিলনী মাঠে বিকেলে নয় দুপুরে জনসভা করার অনুমতি দেয় পুলিশ। জয় বন্দোপাধ্যায়ের অভিযোগ, মাঠ নিয়ে তৃণমূল রাজনীতি করেছে। এই নোংরা রাজনীতি করে বিজেপিকে আটকানো যাবে না বলে দাবি করেন জয়।                       





 কুড়ি দিন আগে আবেদন করলেও বিজেপির সভায় লোক আটকাতে দুপুরে সভা করার অনুমতি দেয়। তবে শনিবার কাতারে কাতারে জয় ব্যানার্জীর সভা শুনতে আসেন আদিবাসীরা। জয়ের দাবি কাটফাঠা দুপুরে আদিবাসীরা ধামসা মাদল নিয়ে গামছা কাপড় দিয়ে মাথা ঢেকে সভায় আসেন।




প্রসঙ্গত,  শুক্রবার বিকেলে বাঁকুড়া জেলার পুঞ্চাতে বাম তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেয় আড়াইশো নেতা কর্মী। বিজেপির রাজ্য নেতা জয় বন্দ্যোপাধ্যায় তাদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন। এদিনের সভাতেও লোক সংখ্যা ছিল পাঁচ হাজারের বেশি।




 জয় বলেন, আমার মত বিজেপির নেতার সভায় এত লোক আগে খুবই কম দেখেছি। এখন ভোটের মরসুম নয়। জনগনকে বিজেপি মুখি করতে সভা করছি বিভিন্ন জেলা ঘুরে। গত দুমাসে এক হাজারের বেশি তৃণমূল ও বামেদের সক্রিয় নেতা কর্মীদের বিজেপিতে যোগদান করিয়েছি। বিজেপিতে আসা বামা তৃণমূলের এই নেতা কর্মীরা দলের সম্পদ।

No comments