Header Ads

ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য হাওড়ায়





কিশোরী ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য হাওড়ায়। শুক্রবারে ভোর রাতে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর ।বৃহস্পতিবার বিকালে নিজের শিবপুরের বাড়ির একটি ঘরে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে মৃত ছাত্রী শিল্পা চৌধুরী ( ১৬)। ঘটনাটি শিল্পার মায়ের চোখে পড়লে তাকে উদ্ধার করে তড়িঘড়ি স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে ভোর রাতে মৃত্যু হয় তার।

              ছাত্রীর মৃত্যু ঘিরে পরিবারের অভিযোগের তীর শিল্পার  সহপাঠিনীর দিকে । শিল্পার মায়ের অভিযোগ শিল্পার এক বান্ধবী ও বয়ফ্রেন্ডের শাসানির কারণেই এবং শিল্পার সাথে ওই বান্ধবীর বাড়িতে গেলে তার মাকে অসম্মান করার অপমানেই আত্মঘাতী হয়েছে সে ।

                  স্কুলের প্রিন্সিপাল জানান বৃহস্পতিবার শিল্পার বাবা ও মা স্কুলে এসে শাসানির বিষয়ে জানালে , তিনি বিষয়টি মিটিয়ে পড়াশুনায় মন দিতে বলেন । তাঁর আক্ষেপ  গতকালও পরীক্ষা দিতে আসে শিল্পা , আজকে রোল নম্বর ২৭কে অ্যাবসেন্ট করে পাঠানো হয় যদিও সে জীবন থেকেই অ্যাবসেন্ট হয়ে গেছে।

       এই ঘটনায় এখনও কোনো অভিযোগ দায়ের হয়নি। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে শিবপুর থানা ।

No comments