Header Ads

রাজনৈতিক কর্মসূচী শুরু করে দিলো তৃনমূল কংগ্রেস



পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে বেলপাহাড়ী থেকে রাজনৈতীক কর্মসূচী শুরু করে দিলো তৃনমূল কংগ্রেস।
বিজেপি কে তীব্র অাক্রমন করে ঝাড়গ্রামের সাংসদ ডাক্তার উমা সরেন বলেন রাজ্য তথা জঙ্গলমহলে অন্য রাজনৈতিক দল কে অানলে স্বপ্ন ভঙ্গ হবে মানুষের।
২টাকা কেজি চাল শুধু ২ টাকা কেজি চাল নয়। এটা মানুষকে স্বপ্ন দেখাতে শেখায়। দেশের বহু জায়গায় BJPর ভুল নীতীর ফলে এখন ও শিশুরা খালি পেটে বিছানায় যায়। কিন্তু বাংলায় তা হয়না। তাই এখানে কোনো লেবার বা গামছা ওয়ালার ছেলেও প্রতিষ্ঠা পেয়ে বিদেশে পারি দিচ্ছেন। এটা সম্ভব মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায়। যারা বিজেপি কে প্রশ্রয় দিচ্ছেন তারা জানবেন তাহলে  শিশুদের স্বপ্নের মৃত্যু ঘটবে।
তৃনমূলের সর্বভারতীয় সাধারন সম্পাদক সুব্রত বক্সী বলেন জঙ্গল মহল বাসীকে জানান মমতা বন্ধ্যোপাধ্যায় অাটকানোর জন্য সবরাজনৈতীক দল এক হয়ে কুৎসা রটানোর চেষ্টা করছেন। তাই কোনো রকম প্ররচনায় পা দেবেন না।
মানুষে মানুষে বিভেদ ঘটিয়ে, হিংসা ছড়িয়ে অধিকার কায়েম করতে চাইছে বিজেপি। মুখ্যমন্ত্রী এই জনবিরোধী নীতির বিরোধীতা করছেন বলেই রাজ্যের একের পর এক প্রকল্পের টাকা, বন্ধ করা হচ্ছে। সরকারী এজেন্সী দিয়ে তদন্তের নামে ভয় দেখানোর চেষ্টা করছে। কিন্তু মমতা বন্ধ্যোপাধ্যায় কে ভয় দেখানো যাবেনা। তার প্রমান শত বাধার মধ্যেও সমস্ত প্রকল্প চালিয়ে যাচ্ছেন।  বিদেশের মাটিতেও তার স্বিকৃতী অাদায় করে নিয়েছেন।
বাংলার মানুষের চাহিদা পুরনে তার দরজায় পৌছাতে হয়না। মুখ্যমন্ত্রী নিজেই সমস্ত কিছু মানুষের দরজায় পৌছেদেন।
সারা ভারতবর্ষে একমাত্র নেত্রী।
কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে ঝাড়গ্রাম জেলা তৃনমূলকংগ্রেসের ডাকে বেলপাহাড়ী থানা পার্শ্ববর্তী মাঠে জনসমাবেশ এর অায়জন করা হয়। তৃনমূলের সর্বভারতীয় সভাপতি সুব্রত বক্সী, সাংসদ ডাক্তার উমাসরেন, সাংসদ মানষ ভুঞা, মন্ত্রী চুড়ামনী মাহাত,  জেলা সভাপতি সহ জেলার সমস্ত বুথ স্তর থেকে জেলা স্তরের সমস্ত মাদার ও যুব নেতা উপস্থিত ছিলেন।

No comments